Main Menu

সিলেট-সুলতানপুর সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শনে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী

দক্ষিণ সুরমা প্রতিনিধি :

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সিলেট-সুলতানপুর সড়ক সংস্কার ও সম্প্রসারণের মাধ্যমে এই অঞ্চলের জনগণ সুফল ভোগ করতে সফল হবে। আমি সংসদ সদস্য হবার পর সিলেট-সুলতানপুর সড়ক দু’বার সংস্কার করেছি; কিন্তু বন্যা ও অতিবৃষ্টির কারণে সড়কটি ক্ষতিগ্রস্ত হয়। বার বার ক্ষতিগ্রস্ত হওয়ার হাত থেকে রক্ষা করতে সড়কটি টেকসই ও দীর্ঘস্থায়ী রাখতে যেখানে বাজার সেখানে আরসিসি ঢালাই ও ড্রেন এর মাধ্যমে সংস্কার করা হচ্ছে। সড়কের দু’পাশে তিন ফুট করে বৃদ্ধি ও আঠারো ফিট চওরা করতে গিয়ে প্রায় ৯০ কোটি টাকা প্রকল্প গ্রহণ করতে হয়।

সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে বাজার গুলোতে আরসিসি ঢালাইর কাজ শুরু হয়। এপর্যন্ত দক্ষিণ সুরমার সীমানা পর্যন্ত আরসিসি ঢালাইর কাজ সম্পন্ন হয়েছে। ধারাবাহিক ভাবে মুরার বাজার, আজিজপুর বাজার, বালাগঞ্জের বড়ভাগা নদী পর্যন্ত উন্নয়ন কাজ সম্পন্ন হবে। টেকসই কাজ করতে গিয়ে কিছু সময় লাগবে। বাজার গুলোতে ১৮ ইঞ্চি উচ্চতা সম্পন্ন আরসিসি ঢালাই এবং বাকি অংশে গালা পাথর দিয়ে টেকসই করা হবে। সড়কটি নির্মাণ কাজ শেষ হলে জনগণের আশা আখাংকা পূরণ হবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ২১ নভেম্বর শনিবার সকালে দক্ষিণ সুরমার চন্ডিপুল আব্দুস সামাদ আজাদ চত্বর থেকে দলীয় নেতা কর্মীদের নিয়ে সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শনকালে চকেরবাজার, কলাবাগান বাজার ও জালালপুর বাজারে পৃথক পৃথক স্থানে জনগণের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, মোগলাবাজার থানার ওসি মোঃ ছাহাবুল ইসলাম, সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান, সিলাম ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আব্দুল হাই আতিক, যুগ্ম আহবায়ক নেছার আলী, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়েস আহমদ, সিলাম ইউ পি সদস্য সাহেল আহমদ চৌধুরী কামাল, সিলাম ইউপি প্যানেল চেয়ারম্যান সাদিকুর রহমান, আওয়ামীলীগ নেতা তুহিন চৌধুরী সহ দলীয় নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *