Main Menu

জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি মুন্নী চৌধুরী’র সাংগঠনিক কার্যক্রম অব্যাহত

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটি সদস্য, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি, কক্সবাজার-৪ আসনের সাম্ভাব্য সংসদ সদস্য পদ পার্থী, মিসেস মনোয়ারা খান মুন্নী চৌধুরী সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

তিনি তার নির্বাচনী এলাকায় দলীয় কার্যক্রমের পাশাপাশী সামাজিক সকল কর্মসূচিতে যোগদান করছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি মনোয়ারা খান মুন্নী চৌধুরী মত বিনিময়, গণসংযোগ, সভা সেমিনারে বক্তব্য প্রদানকালে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক কার্যক্রমের দিক তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহবান জানিয়ে বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশে যে ভাবে উন্নয়ন হয়েছে অথিতের কোন সরকারের আমলে তা হয়নী, সরকারের উন্নয়নমুলক কাজের সুফল ভোগ করে জনগন সন্তুষ্ট, সফল কজের জন্য সর্বস্তরের জনসাধারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার বিপুল ভোট দিয়ে বিজয়ী করছেন।

তিনি বলেন দেশের সকল জনগনকে গুরুত্ব দিয়ে সরকার রাস্তা ঘাট, স্কুল, মাদ্রাসা, মসজিদ এবং মন্দির সহ সর্বস্হানে অসংখ্য উন্নয়ন কাজ করছে। আওয়ামীলীগের সকল কাজের মুলায়ন করে জনগণ শেখ হাসিনা এবং নৌকা মনে প্রাণে ভালোবাসেন।

কক্সবাজার-৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি মনোয়ারা খান মুন্নী চৌধুরী বলেন নেতা বা নেত্রীত্ব দেওয়ার জন্য নয় মানব সেবা করাই আমার মুললক্ষ উদ্যেশ্য, জনসেবাকে ইবাদতের একটি অংশ মনে করে আপনাদের পাশে ছিলাম আছি আগামীতে ও থাকবো ইনশাআল্লাহ।

আলোচনা সভা, মত বিনিময়, গণসংযোগ ও সেমিনারে নেতাকর্মী, মুরব্বিয়ান, সমাজসেবী, যুব সমাজ সহ সর্বস্হরের জনসাধারণ উপস্থিত ছিলেন ও অনকেই বক্তব্য রাখেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *