Main Menu

জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদকে আওয়ামীলীগ নেতা সুয়েবুর রহমান সুয়েব’র অভিনন্দন

হাওর বেষ্টিত জেলা সুনামগঞ্জের কৃতিসন্তান জননন্দিত নেতা মরহুম ইউসুফ আল আজাদের জ্যেষ্ঠ সন্তান ইকবাল আল আজাদ জনতার ভালবাসায় বিপুল ভোটে জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

অভিনন্দন বার্তায় সুয়েব বলেন, ইকবাল আল আজাদ অত্যন্ত ভদ্র ও মেধাবী। তাঁর গর্বিত পিতা ইউসুফ আল আজদের হাতেই রাজনীতির হাতে কড়ি। তিনি সততা ও মানুষের ভালবাসায় নয় বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমৃত্য মানুষের সেবা করে গেছেন, জননেতা মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়কে সহযোগিতা, উৎসাহ, উদ্দীপনা ও প্রেরণা দিয়ে জামালগঞ্জের অনেক উন্নয়ন করেছেন। ইকবাল আল আজাদ পিতার পথেই মানুষের ভালবাসা অর্জন করে জনগণের স্বপ্ন, ভালবাসা, আশা-আখাংকার প্রতিফলন ঘটিয়ে এলাকার উন্নয়ন কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। সুয়েব তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রভাষক সুয়েব অভিনন্দন বার্তায় ইকবাল আল আজাদকে নৌকা মার্কায় বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার সম্মান রক্ষা করার জন্য এলাকার সকল ভোটার, সর্বস্তরের জনসাধারণ, শুভাকাংখী, নেতা, কর্মীদের ধন্যবাদ, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান এবং আল্লাহ তায়ালার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘ জীবন বেঁচে থাকার জন্য দেশবাসীর কাছে দোয়া চান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *