Main Menu

হাওরবাসীর ঠিকানা ধরণিকন্যা শেখ হাসিনা’র-নৌকায় ভোট দিন—— আ’লীগ নেতা মোহাম্মদ সুয়েবুর রহমান

একাত্তরের বীর সেনা, বটবৃক্ষের ন্যায় কালজয়ী রাজনীতিবিদ, পাঁচ বারের ইউপি ও চার বারের উপজেলা সহ নয় বারের চেয়ারম্যান জননেতা মরহুম ইউসুফ আল-আজাদের, নম্র, ভদ্র, মমতাময়, আদরের পুত্র ইকবাল আল আজাদ কে সফল রাষ্ট্রনায়ক, ধরণিকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের জনপ্রতিনিধি হিসেবে জামালগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। হাওরবাসীর ঠিকানা, আশা-ভরসা ও উন্নয়নের মার্কা একমাত্র নৌকা।

২০ অক্টোবর মঙ্গলবার নৌকা মার্কায় ভোট দিয়ে ইকবাল আল আজাদকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করার জন্য জনগণের কাছে উদাত্ত আহবান জানান সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব। তিনি ১৮ অক্টোবর রবিবার নোয়াগাঁও, ভীমকালী, মান্নানঘাট বাজার ও পথে-ঘাটে, গণসংযেগ ও পথ সভায় নৌকায় ভোট দেয়ার জন্য জনসাধারণকে অনুরোধ করেন।

প্রভাষক সুয়েব বলেন, হাওর উপজেলা জামালগঞ্জে বিশাল উন্নয়ন ও আর্থ সামাজিক অবস্থার পরিবর্তন হয়েছে। সকল শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ করা হয়েছে। জামালগঞ্জ কলেজকে সরকারিকরণ করে অনার্স বিষয় চালু ও মাস্টার্স প্রক্রিয়াধীন করে বিশ্ববিদ্যালয় কলেজে রূপান্তর করা হয়েছে। খেলার মাঠ ও অত্যাধুনিক দুটি ছাত্রাবাস তৈরি করে উচ্চ শিক্ষার ব্যবস্থা করা হয়েছে। এ এলাকা শিক্ষা অঞ্চল হিসেবে পরিচিতি লাভ করে। হাওর এলাকার জামালগঞ্জ-নেত্রকোণা সড়ক, উড়াল সেতুসহ আরও অনেক প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ জন্য লোক-মুখে শুনা যায় ‘হাওর বন্ধু বা উন্নয়নের রূপকার’ মোয়াজ্জেম হোসেন রতন, এলাকার উন্নয়নে তাঁর তুলনা তিনি নিজেই। এজন্য নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখা, টেকসই স্থিতিশীল অর্থনীতি ও বঙ্গবন্ধুর উন্নত সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসাহ, উদ্দীপনা, সাহস ও সহযোগিতা করার জন্য জনগণের কাছে অনুরোধ জানান।

পথ সভায় সুয়েব তাঁর লেখা ও সুর করা “বঙ্গবন্ধু নাও বানাইল রে, শেখ হাসিনা নৌকার মালিক রে” গান পরিবেশন করেন, শেখ হাসিনার সরকার বারে বারে দরকার, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুত, ২০ তারিখ সারা দিন, নৌকা মার্কায় ভোট দিন, ‘জয় বাংলা’ শ্লোগান দিয়ে নির্বাচনী প্রচারণা সমাপ্ত করেন।

নির্বাচনী গণসংযোগকালে বিভিন্ন স্থানে উপস্থিতি ছিলেন, জামালগঞ্জ উপজেলা শাখার জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি মনসুর আল ওসমানী বাদল, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম নুরুল, তোতা মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান জসিম উদ্দিন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম ভুঁইয়া, শাহাবুদ্দিন উদ্দিন, জামাল মিয়া, ভীমকালী ইউপি ওয়ার্ড সভাপতি নজির আলী, সাধারণ সম্পাদক সনজিত, শ্রদ্ধাভাজন শিক্ষক হাসানুজ্জামান সোহেল, আওয়ামী লীগ নেতা ফখর উদ্দিন, ছাত্রলীগ নেতা পুলক আহমেদ, মিফতা, নোয়াগাঁও যুবলীগ নেতা শাহীন মিয়া, সাইফুল আলম, কামরুল মিয়া, তাজ উদ্দিন, আবু তাহের, মানিক মিয়া, বশির মিয়া, বাদশা মিয়া, সাইনুল মিয়া, যুবলীগ সাধারণ সম্পাদক, মোঃ খোকন হাসান, জামালগঞ্জ শাহপুর কৃষক লীগ নেতা মোঃ কাউসার আলম, সোহেল রানা, আজগর আলী, আবদুর নুর, মোঃ আব্দুল আলী প্রমুখ। সেলিমগঞ্জ বাজার, শাহপুর গ্রাম সহ বিভিন্ন স্থানে নারী পুরুষ সহ অসংখ্য লোকজন উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *