Main Menu

জালালাবাদ থানার ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানা বিট নং-২১ এর উদ্যোগে ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ সমাবেশ গতকাল ১৭ অক্টোবর শনিবার দুপুরে নগরীর কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ মিলনায়নে অনুষ্ঠিত হয়।

কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিট ২১ এর সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও এ.এস.আই জাহাঙ্গীর এর উপস্থানায় সমাবেশে বক্তব্য রাখেন প্রভাষক সেলিম আহমদ, ২নং ওয়ার্ড মেম্বার শাহনূর মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার সইল মিয়া, ৬নং ওয়ার্ড মেম্বার কাঁচা মিয়া, ৯নং ওয়ার্ড মেম্বার আব্দুজ জাহের, মহিলা মেম্বার শোখতেরা বেগম, ইউপি সচিব তোফায়েল হোসেন, সমাজসেবী নূর জাহান বেগম।

২১নং বিট সহকারী অফিসার এ.এস.আই মোঃ মানিক মিয়ার পবিত্র কুরআন তেলায়াতের মাধ্যমে সূচিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২১নং বিট ইনচার্জ এস.আই রঞ্জিত রায়, সহকারী ইনচার্জ এস.আই আশরাফুল সিদ্দিকী, সমাজসেবক জমির উদ্দিন, আব্দুল করিম, মহিলা সদস্য হোসনে আরা, আব্দুর রজিত, জুনেদ আহমদ, মুক্তিযোদ্ধা আতাউর রহমান, হাজী আব্দুল মোতলিব, আব্দুল হক, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, মোঃ আমজাদ আলী, তালী লীগের আহবায়ক মোঃ আকুদ্দোস আলী, শ্রমিকলীগ নেতা মুক্তিযোদ্ধার সন্তান মোঃ সাদু মিয়া প্রমুখ।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সমাজের প্রতিটি মানুষ সচেতন হলে সমাজ থেকে অপরাধ কমে আসবে। নৈতিক মূল্যবোধ জাগ্রত করার মাধ্যমে ধর্ষণ ও নারী নির্যাতন্ত বন্ধ করা সম্ভব। তিনি অপরাধ দমনে প্রতিটি নাগরিককে পুলিশের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *