Main Menu

জামালগঞ্জের উন্নয়নে নৌকা মার্কায় ভোট চান আওয়ালীগ নেতা প্রভাষক সুয়েব

জামালগঞ্জ উপজেলা পরিষদ এর উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্ব নেতা, মানবতার মা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ইকবাল আল আজাদকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

১৬ অক্টোবর শুক্রবার জামালগঞ্জ উপজেলা বাজার, সাচনা বাজার, গজারিয়া বাজার, সেলিমগঞ্জ বাজার, মান্নানঘাট বাজার, চানপুর বাজার ও গ্রামে পথসভা ও গণসংযোগে আগামী ২০ অক্টোবর নৌকায় ভোট দেয়ার জন্য জনগণকে অনুরোধ করেন। প্রভাষক সুয়েব বলেন মরহুম বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদের সুযোগ্য উত্তরসুরী ও সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়ের স্নেহধন্য ইকবাল আল আজাদ। এলাকার রাস্তা-ঘাট, সেতু, কালভার্ট স্কুল কলেজ, মাদরাসা, মসজিদ, গোরস্থান, মন্দির, শ্মশানঘাট, বাজার, খেলার মাঠ ও বিদ্যুতের উন্নয়নের মাধ্যমে মোয়াজ্জেম হোসেন রতন উন্নয়নের রুপকার হিসেবে নিজেকে হাওরবাসীর মনের মণিকোঠায় স্থান করে নিয়েছেন, যা ইতিহাস হয়ে থাকবে। স্বাধীনতার পর এত বিশাল উন্নয়ন আর কোন এম.পি. করতে পারেনি। এ জন্য নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে এবং উন্নত সোনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহ্যযোগিতা করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

পৃথক পৃথক স্থানে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ আলী তালুকদার, সহ সভাপতি মনসুর আল ওসমানী বাদল, উপজেলা জাতীয় সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ সভাপতি কামাল হোসেন, সদরের সিনিয়র মেম্বার আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য বদিউজ্জামান, ছাত্রলীগ নেতা খোকন, সাচনা বাজার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ দুলাল মিয়া, আওয়ামীলীগ নেতা ফয়সল কবীর, মোশাররফ হোসেন, তোতা মিয়া, শওকত হোসেন, জামালগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান জসিম উদ্দিন, জামালগঞ্জ সদর ১নং ওয়ার্ড সভাপতি খুরশেদ আলম, সমাজকর্মী শাহ আলম, ফেনারবাক ইউপি ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গোল আহম্মদ, সফর উদ্দিন, হোসেন মিয়া, জুলহাস মিয়া, নুরুল ইসলাম, পিয়ার আলী, আব্দুল আউয়াল, ওয়ার্ড যুবলীগ সভাপতি আশরাফ আলী, চাঁনপুর বাজারের ডাঃ হুমায়ূন কবির প্রমুখ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *