Main Menu

রায়হানকে পুনরায় দাফন, ময়নাতদন্তে ৩ সদস্যের মেডিকেল বোর্ড

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান উদ্দিন আহমদের মরদেহের পুনরায় ময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ মেডিকেল বোর্ড গঠন করা হয়।
মেডিকেল বোর্ডের সদস্যরা হলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক শামসুল ইসলাম, প্রভাষক দেবেস পোদ্দার ও প্রভাষক আবদুল্লাহ আল হেলাল।এর আগে, বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে রায়হানের মরদেহ চারদিন পর কবর থেকে পুনরায় ময়নাতদন্তের জন্য তোলা হয়। মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়। পরে দ্বিতীয়বার ময়নাতদন্ত শেষে সাড়ে ৪টার দিকে মরদেহ পুণরায় দাফন করা হয়।
মেডিকেল বোর্ডের প্রধান শামসুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে পুনরায় ময়নাতদন্তের জন্য মেডিকেল বোর্ড গঠন করতে হয়। এ জন্য মেডিকেল কলেজের অধ্যক্ষকে জানিয়ে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আগের ময়নাতদন্তের ‘প্রিলিমিনারি’ প্রতিবেদন বৃহস্পতিবার সকালে পিবিআই-এর কাছে হস্তান্তর করা হয়েছে। কিছু রাসায়নিক নমুনা চট্টগ্রামের পরীক্ষাগারে পাঠানো হয়েছে। সেগুলোর ফল এলে আবার ময়নাতদন্তের প্রতিবেদন দেয়া হবে।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *