Main Menu

এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার শপথ গ্রহণ

এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মুজিব বর্ষ উদযাপন ও মানবাধিকার কর্মীদের শপথ গ্রহণ, বিজয় উল্লাস, র‌্যালি ও আলোচনা সভা গত ১২ অক্টোবর অনুষ্ঠিত হয়।

সংগঠনের মৌলভীবাজার জেলা পরিচালক জবদুল হোসেনের ও উপ-পরিচালক মোঃ আব্দুল্লা’র পরিচালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন খালেদ চৌধুরী। প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোঃ দুলাল মিয়া।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতা স্বপক্ষের ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ’র কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী।

মুজিব বর্ষ উদযাপন বিষয় উল্লেখ করে তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুজিব বর্ষে বাংলাদেশ যা পেয়েছে ইতি পূর্বে একশত বছরেও এদেশে তা হয়নি। দেশের উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। বঙ্গবন্ধু সেটেলাইট মহাকাশে প্রেরণ করা হয়েছে, পারমাণবিক চুল্লি স্থাপিত হচ্ছে। সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন ও রাজধানীতে বুলেট ট্রেন ও পাতাল ট্রেন নির্মাণ কাজ চলছে। এছাড়াও নতুন নতুন অসংখ্য সেতু, ব্রিজ কালভার্ট নির্মাণ করা হয়েছে। অসংখ্য স্কুল কলেজ ও মাদ্রাসা এমপিও ভূক্ত করা হয়েছে।

পরিশেষে দেশের সকল শহীদদের জান্নাতে উচ্চ মর্যাদা কামনা ও বাংলাদেশের সার্বিক কল্যাণ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করেন হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *