Main Menu

বালাগঞ্জ উপজেলা বিএনপি নেতার জামিন না মঞ্জুর করায় ব্যারিস্টার এম এ সালাম’র নিন্দা

বালাগঞ্জ উপজেলা সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এম. মুজিবুর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতে আত্মসমর্পন করার পর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম।

ব্যারিস্টার এম.এ সালাম বিবৃতিতে বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে কৌশলে বিরোধীদলের নেতা-কর্মীদের ওপর নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে। অথচ দেশে অনেক দুর্নীতি হচ্ছে, কিন্তু সেই দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনও মামলাও হয় না, সাজাও হয় না। অন্যদিকে, গায়েবি মামলায় বিএনপির নেতাকর্মীদের সরকারের নির্দেশে জেল হাজতে প্রেরণ করেছে।

তিনি আরো বলেন, দেশে এখনও করোনাকাল চলছে। সরকার সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দিলেও বিএনপি নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে একসঙ্গে রাখা হচ্ছে।

তিনি বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতা এম. মুজিবুর রহমানকে মিথ্যা মামলায় জেলহাজতে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুজিবুর রহমান সহ কারাগারে আটক সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *