Main Menu

ধর্ষণকারীদের সামাজিকভাবে প্রতিহত ও সর্বোচ্চ শাস্তির বিধান করতে হবে —মাওলানা ওবায়দুল হক

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হক বলেছেন, বাংলাদেশে ধর্ষণ মহামারির আকার ধারণ করেছে। দূনীর্তি, খুনের সাথে ধর্ষণ ব্যাপক আকারে চলছে। বাংলাদেশের মানুষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। জুলুম অত্যাচার নির্যাতনকারীদের সঠিক বিচার করতে হবে। ধর্মীয় ও নৈতিক শিক্ষায় গুরুত্ব দিয়ে ইসলামী বিধানমতে ধর্ষণকারীদের শাস্তির আইন পাশ করতে হবে।

দেশব্যাপী ধর্ষনের প্রতিবাদ ও ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৯ অক্টোবর শুক্রবার বাদ জুমআ বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেইটে  ইসলাম পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দেশ প্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান আহসান উল্লাহ শামীম, বাংলাদেশ জমিয়াতুল মুফাসসিরীনের চেয়ারম্যান মুফাসসির অধ্যাপক বাজলুর রহমান আমিনী , বাংলাদেশ মুসলিম সমাজের চেয়ারম্যান ডা: মোহাম্মদ মাসুদ হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ।

নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হক আরো বলেন, ধর্ষণের ঘটনা কমাতে ইসলামী শরীয়া আইন চালুর কোন বিকল্প নেই । বর্তমান বিদ্যমান আইন ধর্ষণ বন্ধ করতে ব্যর্থ হয়েছে। রাষ্ট্র ধর্ম ইসলামের এই দেশে অনতিবিলম্বে শরীয়া আইন চালু করতে হবে। অন্যথায় ধর্ষণকে কোনোভাবেই বন্ধ করা যাবে না।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *