Main Menu

সরকারি কলেজ জামে মসজিদে নিয়োজিত ইমাম মুয়াজ্জিনদের চাকুরী জাতীয়করণের লক্ষ্যে মাসব্যাপী কর্মসূচি

বাংলাদেশের সাড়ে তিন শতাধিক সরকারি কলেজ জামে মসজিদের পাঁচ শতাধিক ইমাম-মুয়াজ্জিন ও খাদিমদের চাকুরী জাতীয়করণের দাবিটি শতাব্দীর শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষেই পূরণ করে মসজিদের ইমাম মুয়াজ্জিনদের দীর্ঘদিনের বঞ্চনা দূর করে মুজিব বর্ষকে অবিস্মরণীয় ও আলোকিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনায় বাংলাদেশ সরকারি কলেজ ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদ আগামী অক্টোবরে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে :

১ অক্টোবর থেকে ৬ অক্টোবর মঙ্গলবার, সকল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মহোদয়গণ ও গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করা।

২ অক্টোবর থেকে ১১ অক্টোবর রবিবার ৮ বিভাগে একজন করে মন্ত্রী মহোদয়গণের সাথে সাক্ষাৎ করে মতবিনিময় করা ও ডিও লেটার সংগ্রহ করা।

৩ অক্টোবর থেকে ১৩ অক্টোবর মঙ্গলবার ৮ বিভাগীয় শহরে ব্যাপক উপস্থিতির মাধ্যমে মানববন্ধন কর্মসূচি পালন করা ও জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারক লিপি প্রেরণ করা।

৪ অক্টোবর থেকে ১৮ অক্টোবর রবিবার, শিক্ষামন্ত্রী, জনপ্রশাসন মন্ত্রী, শিক্ষা প্রতিমন্ত্রী ও ডিজি শিক্ষা অধিদপ্তর এর সাথে সাক্ষাৎ করে সরাসরি অনুলিপি জমাদান করা।

৫ অক্টোবর থেকে ২০ অক্টোবর মঙ্গলবার দপুর ১১ টায় ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবে সামনে মানববন্ধন কর্মসূচি আয়োজন করা।

বাংলাদেশ সরকারি কলেজ ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের পক্ষ থেকে ঘোষিত কর্মসূচি কে সফল ও সার্থক করতে প্রত্যেক বিভাগীয় কমিটির প্রতি আহবান জানিয়েছেন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিন, মহাসচিব হাফেজ মাওলানা মোহাম্মদ নাছিম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মুমিন, কেন্দ্রীয় অর্থ সম্পাদক ডাক্তার মাওলানা আব্দুল আলিম প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *