Main Menu

সুনামগঞ্জে র‌্যাবের পৃথক অভিযান : অস্ত্র ও বিড়ি উদ্ধার, আটক ৪

র‌্যাব-৯ সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় থেকে ৪৯,০০০ শলাকা ও ২২,৫০০ শলাকা ভারতীয় পাতার বিড়ি জব্দ করা হয়েছে। এসময় চোরাকারবারি সন্দেহে দক্ষিণ সুনামগঞ্জ থেকে ৩ জন ও দিরাই থেকে ১জনকে আটক করে র‌্যাব।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দক্ষিণ সুনামগঞ্জে বেলা সাড়ে ১২টায় ও দিরাইয়ে বিকাল ৪টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।

র‌্যাব জানায়, সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পাথারিয়া বাজার থেকে ৪৯ হাজার শলাকা ভারতীয় পাতার বিড়ি, বিড়ি বিক্রয়লব্ধ ৯ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়। অপরদিকে দিরাই থানা এলাকায় অভিযান পরিচালনা করে দিরাই বাজারের রায়হান স্টোর নামক দোকান হইতে ২২ হাজার ৫০০ শলাকা ভারতীয় পাতার বিড়ি, বিড়ি ক্রয় বিক্রয়লব্ধ ৪ হাজার ৩৫০ টাকা জব্দ করে র‌্যাব-৯।

দক্ষিণ সুনামগঞ্জ থেকে গ্রেপ্তারকৃত আসামিদের নাম ও ঠিকানা- মো. বুরহান উদ্দিন (৬০), পিতা- মৃত আ. গফুর, ফয়সল মিয়া (২৮), পিতা- নাজিম উল্লাহ, মো. শাহেদ (১৯), পিতা- মো. সোহেল মিয়া, উভয়ের সাং- গাজীনগর, থানা- দক্ষিণ সুনামগঞ্জ, জেলা- সুনামগঞ্জ।

দিরাই থেকে গ্রেপ্তারকৃত আসামিদের নাম ও ঠিকানা- মো. আবু বক্কর মিয়া (৩৩), পিতা-মৃত জরিপ উদ্দিন, সাং- রাধানগর, থানা- দিরাই, জেলা- সুনামগঞ্জ।

উদ্ধারকৃত আলামত এবং ধৃত ব্যক্তিদেরকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানায় ও দরাই থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, র‌্যাব ৯ এর অভিযানে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার বাউরকাপন এলাকা থেকে দেশিয় পাইপগান উদ্ধার করা হয়েছে।

গতকাল বিকাল ৩ টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি দল অভিযান চালিয়ে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার বাউরকাপন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি দেশিয় পাইপগান উদ্ধার ও জব্দ করেছে।

পরবর্তীতে পাইপগানটি জগন্নাথপুর থানায় হস্তান্তর করেছে র‌্যাব।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *