Main Menu

করোনা: মোট মৃতের মধ্যে পুরুষ ৭৭ দশমিক ৮৮ শতাংশ

অনলাইন ডেস্ক :

 

দেশে এ পর্যন্ত করোনা ভাইরাসে মোট চার হাজার ৭৩৩ মৃতের মধ্যে পুরুষ তিন হাজার ৬৮৬ (৭৭ দশমিক ৮৮ শতাংশ) এবং নারী এক হাজার ৪৭ জন (২২ দশমিক শূন্য ১২ শতাংশ)। আজ রবিবার বিকালে সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেশে করোনাভাইরাস পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

 

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ৩১ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছেন ১ হাজার ৪৭৬ জন। গতকাল সকাল ৮টা পর্যন্ত শনাক্ত ১ হাজার ৪৭৬ জনকে নিয়ে দেশে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৭ হাজার ৫২০ জন হল। আর গত এক দিনে মারা যাওয়া ৩১ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৪ হাজার ৭৩৩ জনে দাঁড়াল। আইইডিসিআরের হিসাবে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ হাজার ৩৭২ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন গত এক দিনে। তাতে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ২ লাখ ৪০ হাজার ৬৪৩ জন হয়েছে।

২৪ ঘণ্টায় নমুনা পরীার বিবেচনায় শনাক্তের হার ১১ দশমিক ৩৫ শতাংশ, এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৯ দশমিক ৫৩ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭১ দশমিক ৩০ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪০ শতাংশ। গত এক দিনে যারা মারা গেছেন তাদের মধ্যে পুর“ষ ২৫ জন, নারী ৬ জন। তাদের মধ্যে ২৮ জন হাসপাতালে এবং ৩ জন বাড়িতে মারা গেছেন। মৃতদের মধ্যে ২১ জনের বয়স ছিল ৬০ বছরের বেশি, ৭ জনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে, ২ জনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে এবং ১ জনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ছিল। ১৮ জন ঢাকা বিভাগের, ৫ জন চট্টগ্রাম বিভাগের, ২ জন করে মোট ৬ জন রাজশাহী, সিলেট ও রংপুর বিভাগের এবং ১ জন করে মোট ২ জন খুলনা ও ময়মনসিংহ বিভাগের বাসিন্দা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *