Main Menu

অপরাধ নির্মূলে জকিগঞ্জ থানার মাসব্যাপি কর্মসূচি

মাদক সহ সকল অপরাধ নির্মূলে জকিগঞ্জ থানায় মাস ব্যাপি কর্মসূচি ঘোষণা করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের। কর্মসূচি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে তাঁর ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। নিম্নে এটি হুবহু তুলে ধরা হলো :

প্রিয় জকিগঞ্জবাসী,
জকিগঞ্জ থানা পুলিশ ০১-০৯-২০২০ খ্রিঃ তারিখ হতে ৩০-০৯-২০২০ খ্রিঃ তারিখ পর্যন্ত মাসব্যাপী জকিগঞ্জের প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাদকসহ সকল ধরনের অপরাধ নির্মূলে বিশেষ মতবিনিময় সভা আয়োজনের ঘোষনা করছে। উক্ত সময়ে জকিগঞ্জের সকল সচেতন নাগরিক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, চাকুরীজীবি, অবসরপ্রাপ্ত চাকুরীজীবি, জনপ্রতিনিধি, প্রাক্তন জনপ্রতিনিধি, প্রবাসী, ব্যবসায়ী, ইমাম, মুয়াজ্জিন, সকল সরকারী বে-সরকারী সংগঠন, মানবাধিকার কর্মীসহ সকলকে প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে মাদক নির্মূলসহ আইন শৃঙ্খলার উন্নয়নে মতবিনিময় সভা আয়োজন করার জন্য অনুরোধ করা হচ্ছে। এর মাধ্যমে প্রত্যেকটি এলাকার আপামর জনগন স্বতঃস্ফুর্তভাবে তাদের সমস্যা গুলোকে সামনে তুলে ধরতে পারবে এবং সমাধানের পথ উন্মুক্ত হবে। প্রত্যেকটি এলাকার সচেতন মহল এগিয়ে আসলে আমাদের জন্য মাদকসহ সকল অপরাধ নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র। আগামী প্রজন্মকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে এখনই সময় আমাদের রুখে দাঁড়াবার। আমরা পুরো জকিগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আপনাদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। প্রত্যেকটি এলাকার লোকজন প্রতিরোধ গড়ে তুললে মাদক ব্যবসায়ীরা জকিগঞ্জ ছাড়তে বাধ্য হবে। মাদক ব্যবসায়ীদের হুমকি ধামকির দিন শেষ। অনেকে মাদক ব্যবসা করে অট্টালিকার মালিক হয়েছে সে বিষয়গুলো আমাদের নজরে এসেছে। সেগুলো নিয়েও আমরা কাজ করছি। তারাও শীঘ্রই আইনের আওতায় চলে আসবে।

মাননীয় পুলিশ সুপার সিলেট জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আমাদের রয়েছে জকিগঞ্জকে শতভাগ মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ও অঙ্গীকার। জকিগঞ্জ থানা হতে শতভাগ মাদক নির্মূল করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাব এবং সফল হব নিশ্চিত। সবার নিকটে জকিগঞ্জের প্রত্যেকটি ওয়ার্ডে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা আয়োজনের উদাত্ত আহ্বান জানাচ্ছি। পাশাপাশি এ বিষয়ে বিট অফিসারদের সহযোগীতা গ্রহনের জন্যও অনুরোধ করা হলো। বিশেষভাবে আপনাদের আন্তরিক দোয়া ও ভালোবাসা কামনা করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *