Main Menu

দরিদ্রদের মধ্যে রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্সের কোরবানীর মাংস বিতরণ

রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্সের উদ্যোগে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারপার্সন রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে মাংস বিতরণ করা হয়েছে।

ট্রাষ্টের পক্ষ থেকে প্রাপ্ত ৭টি ছাগল জবাই করে মাংস গত ১ আগষ্ট শনিবার দুপুরে সিলেট নগরীর সুবিদ বাজারস্থ বনকলাপাড়া নূরানী আবাসিক এলাকায় রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর প্রেসিডেন্ট রোটারিয়ান শংকর কুমার ধর সহ রোটারিয়ানরা দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে মাংস বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি মোঃ দিলওয়ার হোসেইন, রোটারিয়ান রেবেকা জাহান রোজি, রোটারিয়ান মাহবুব আহমেদ, রোটারেক্ট শেখ নৌরিন জাহান ইশা, ইনটারেক্ট শেখ নৌশিন জাহান ইশরাত, ইনটারেক্ট সাবাব বীন নওশাদ ও জারিন আহমেদ তানজিম।

অনুষ্ঠানে রোটারিয়ানরা বলেন, আর্ত মানবতার কল্যাণে প্রতিষ্ঠালগ্ন থেকে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। দরিদ্র অসহায় মানুষের ভরসাস্থল এই ট্রাষ্ট। মানবসেবা মূলক কাজের মাধ্যমে সর্বমহলে পরিচিতি লাভ করেছে। তারা বলেন, ঈদ উপলক্ষে গরিব অসহায় মানুষের মধ্যে বিতরণের জন্য রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর কাছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্ট ৭টি ছাগল প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান রোটারিয়ানরা। পরে জবাইকৃত খাসির মাংস বিতরণ ও গরিব অসহায়দেরকে মধ্যান্ন ভোজ করানো হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *