Main Menu

নন এমপিও শিক্ষক ও কর্মচারিদের আর্থিক প্রণোদনা প্রদান করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা আওয়ামীলীগ নেতা প্রভাষক সুয়েবের

নন এমপিও শিক্ষক ও কর্মচারিদের আর্থিক প্রণোদনা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধরমপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

তিনি এক বিবৃতিতে বলেন, করোনা ভাইরাস সংক্রমণের মহামারিতে দেশের সকল পেশার মানুষের আর্থিক অবস্থা নড়বরে হয়ে পড়েছে। তার ওপর ভয়াবহ বন্যায় পানি বন্দী মানুষের অর্থনৈতিক অবস্থা বিপদস্ত। এমনি পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর ডায়নামিক নেতৃত্বে করোনা ভাইরাস সফলতার সাথে মোকাবিলা করে যাচ্ছেন এবং বানভাসি মানুষের পাশে থেকে পর্যাপ্ত সহযোগিতা করে যাচ্ছেন।

অন্যান্য পেশার মত শিক্ষা পেশায় নিয়োজিত মানুষ গড়ার কারিগর নন এমপিও শিক্ষক ও কর্মচারি এবং মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনা প্রদান করে ঈদের আনন্দকে আরো বাড়িয়ে দিয়েছেন। দেশের এই কঠিন মুহুর্তে মানুষের জীবনের চাকা থমকে গিয়েছিল। প্রধানমন্ত্রীর এই বিশেষ উপহারে শিক্ষক, ছাত্র, কর্মকর্তা-কর্মচারীরা খুশি এবং তারা আনন্দের অনুভূতিতে কাজ করছেন। তাই শিক্ষক হিসেবে প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

প্রধানমন্ত্রী এ দেশের মাটি ও মানুষদের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন। মানুষের মুখে হাসি ফুটানোর জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর প্রচেষ্টায় এ আধাঁর অবশ্যই কেটে যাবে এবং করোনামুক্ত হবে বাংলাদেশ। প্রভাষক সুয়েব সামাজিক নিরপত্তা বজায় রেখে চলাচলের জন্য সবাইকে অনুরোধ করেন। পবিত্র ঈদ উল আজহায় সবার জীবনে শান্তি ও সমপ্রীতি বয়ে আনুক এবং সবাইকে জানান ঈদ মোবারক।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *