Main Menu

ন্যাপ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সানজিদের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট সহ দেশ বিদেশে অবস্থানরত সবাইকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ইসমত ইবনে ইসহাক সানজিদ।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। এ ঈদ আমাদের সার্বিক ত্যাগের শিক্ষা দেয়। প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়।
আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ-লালসা, হিংসা-বিদ্বেষ, ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের ভেতরেই রয়েছে কোরবানির প্রকৃত তাৎপর্য।
সানজিদ আরো বলেন, করোনাভাইরাসের কারণে পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালন করতে হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে। সবার মঙ্গল কামনা করে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের মাঝে নিয়ে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদুল আযহা হোক সাম্প্রদায়িক সম্প্রীতির অটুট বন্ধন। সবাইকে আবার ও ঈদ মোবারক।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *