Main Menu

এম.এ হকের রুহের মাগফেরাত কামনায় সিলেট জেলা বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম.এ হক এর রুহের মাগফেরাত কামনা করে সিলেট জেলা বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫ জুলাই রবিবার বাদ আসর শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও তার পরিবার, সিলেট জেলা বারের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজ, এডভোকেট আখতার হোসেন খাঁন সহ দেশের করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আশিক উদ্দীন, চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া, আহমেদুর রহমান চৌধুরী মিলু মিয়া, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দীন লস্কর, ইসতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, ভিপি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক আজমল হোসেন রায়হান, মহানগর বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খালেদুর রশীদ ঝলক, জেলা বিএনপি নেতা আব্দুল কাদির, মহানগর বিএনপি নেতা আব্দুল হান্নান, জেলা বিএনপির সাবেক সদস্য দেওয়ান নিজাম খান, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি সোহেল রানা, যুবদল নেতা মরান আহমদ রাফী প্রমুখ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *