Main Menu

এটিএম ফয়েজ ও রোকশানার সুস্থতা কামনা করেছেন ব্যারিস্টার এম.এ সালাম

দক্ষিণ সুরমার কৃতি সন্তান, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদিকা, সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র, সিলেট ল’ কলেজের সাবেক ভিপি এডভোকেট রোকশানা বেগম শাহনাজ কয়েক দিন ধরে নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার স্বামী দক্ষিণ সুরমা কৃতিসন্তান সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সাবেক সভাপতি এ.টি.এম ফয়েজও করোনা আক্রান্ত হয়ে সিলেট নগরীর চৌহাট্টস্থ শহীদ ডাঃ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেটের আইসিইউতে চিকিৎসাধীন। তাদের সুস্থতা কামনা করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম।

তিনি এক বিবৃতিতে বলেন, এডভোকেট এটিএম ফয়েজ সিলেটের রাজনৈতিক অঙ্গনে পরিচিত মুখ। সিলেট বিএনপির সিনিয়র নেতা। পাশাপাশি সিলেট জেলা বারের আইনজীবী। বর্তমানে সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। আর এডভোকেট রোকশানা বেগম শাহনাজও মহিলা দলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আইনজীবী হিসেবেও তার সুনাম রয়েছে। পাশাপাশি তিনি সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র। সিলেট নগরীর দক্ষিণ অংশের ২৫, ২৬ ও ২৭ এই তিনটি ওয়ার্ড থেকে নির্বাচিত মহিলা কাউন্সিলর।

তিনি বলেন, করোনাকালীন সময়ে সিলেটের এই দম্পতি সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের কাছাকাছি ছিলেন। পরিবারের উদ্যোগেই করোনায় ঘরবন্দি মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এই অবস্থায় তারা অসুস্থ হয়ে পড়েন। এডভোকেট রোকশানা বেগম শাহনাজ সর্দি, জ্বরে ভুগছেন। আর এডভোকেট এটিএম ফয়েজের করোনা পজেটিভ শনাক্ত। বর্তমানে রোকশানা নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন। সর্বশেষ ডাক্তাররা জানিয়েছেন- এডভোকেট রোকশানার ফুসফুসও আক্রান্ত। ফলে তাকে নিয়ে ডাক্তাররাও সন্দিহান।

অপরদিকে এটিএম ফয়েজ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আইসোলেশন সেন্টার চিকিৎসাধীন। তারা অবস্থা কিছুটা উন্নতির দিকে।

ব্যারিষ্টার এম এ সালাম বিবৃতিতে এডভোকেট এটিএম ফয়েজ ও রোকশানা বেগম শাহনাজ সহ করোনাক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করেন এবং তাদের সুস্থতা কামনার জন্য সিলেট তথা দেশের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *