Main Menu

প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের ভার্চুয়াল সভা

উপমহাদেশের অন্যতম বৃহৎ এবং মহান মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, ‘অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করেও বাংলাদেশ আওয়ামী লীগ কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যুত হয়নি। গণমানুষের অধিকার আদায় ও জনগণের কল্যাণেই বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় কার্যক্রম পরিচালনা করেছে এবং সে ধারা অব্যাহত থাকবে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। তারই নেতৃত্বে এই করোনা মহামারিকেও অতিক্রম করে বাংলাদেশ এগিয়ে যাবে।’

সভায় জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারসহ করোনায় আক্রান্ত সদ্য প্রয়াত সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খানের উদ্যোগে বিকাল ৪টায় এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় আলোচনায় সভায় অংশ নেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি, জেলার সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, আশফাক আহমদ, শাহ ফরিদ আহমদ, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হকএ

অংশ নেন ড. আহমেদ আল কবির, এড. নিজাম উদ্দিন পিপি, অধ্যক্ষ সুজাত আলী রফিক, হুমায়ুন ইসলাম কামাল, এড. শাহ মোশাহিদ আলী, সাইফুল আলম রুহেল, এড. মাহফুজুর রহমান, কবির উদ্দিন আহমদ, রনজিত সরকার, ফারুক আহমদ, এমাদ উদ্দিন মানিক, ইসতিয়াক আহমদ চৌধুরী, ড. তৌফিক রহমান চৌধুরী, জগলু চৌধুরী, শামসুন্নার মিনু, এড. আজমল আলী, আখলাকুর রহমান সেলিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামমুল ইসলাম, জেলা শ্রমীকলীগের সভাপতি এজাজুল হক এজাজ, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত, সাধারণ সম্পাদক এড.  সালমা সুলতানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, জেলা তাঁতী লীগের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব সুজন দেবনাথ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়া আলম সামাদ, সাবেক সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *