Main Menu

অসুস্থদের মধ্যে গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান

গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র উদ্যোগে দরিদ্র অসুস্থদের মধ্যে ২১ এপ্রিল মঙ্গলবার দুপুরে নগদ এক লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ১০নং কামাল বাজার ইউনিয়নের বৃহত্তর কামাল বাজার এলাকার অধিবাসীগণ বৃটেনে এই মানব সেবামুলক সংগঠন পরিচালনা করেছেন এতে দেশের গরিব মানুষ উপকৃত হচ্ছেন।

গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র বাংলাদেশের নেতৃবৃন্দ বিশ্বনাথ উপজেলার লালটেক গ্রামের অসুস্থ তুহিদ আলমকে চিকিৎসার জন্য ৭০ হাজার ও নবাগের অসুস্থ আব্দুল মন্নানকে ৩০ হাজার টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে বাংলাদেশের আহবায়ক সামছুল হক, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ, সদস্য সচিব মোঃ মকব্বির আলী, যুগ্ম সদস্য সচিব সিদ্দিকুর রহমান খালেদ, সদস্য আজম আলী, মাসুক মিয়া, মুহিবুর রহমান, এনামুল হক মাক্কু, মাসুক আহমদ, আব্দুর রকিব, খলিল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্ত মানবতার কল্যণ ও দুস্থ অসহায় মানুষেদের সাহায্য সহযোগিতার মাধ্যমেই পাশে থেকে সেবা করার লক্ষেই গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাদের সকল মহতি কার্যক্ষম অত্যান্ত প্রশংসনীয়। প্রবাসী নেতৃবৃন্দ দেশের বাহিরে থেকেও সব সময় দেশের অসুস্থ বঞ্চিত গরিব মানুষের কথা চিন্তা ভাবনা করেন। তারই ধারাবাহিকতায় দরিদ্র ২জন রোগিকে চিকিৎসার জন্য নগদ ১লক্ষ টাকা প্রদান করেছেন, এটা একটি মহৎ কাজ। বক্তারা এ ধরনের মানব সেবামূলক কার্যক্ষম অব্যাহত রাখার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *