Main Menu

ফেঞ্চুগঞ্জে ৫টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ  করলেন মাহমুদ উস-সামাদ চৌধুরী এম.পি

সিলেট-৩ আসনের এম.পি মাহমুদ উস-সামাদ চৌধুরী’র ব্যক্তিগত পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জে করোনাভাইরাসে কর্মহীন লোকদের মধ্যে দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করেন।

৫ এপ্রিল রবিবার উপজেলার ফেঞ্চুগঞ্জ, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা এবং উত্তর ফেঞ্চুগঞ্জে বিভিন্ন স্থানে উপস্থিত হয়ে তিনি অসহায় লোকদের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেন দেশকে করোনাভাইরাস মুক্ত রাখতে বর্তমান সরকার যে উদ্যোগ নিয়েছে তা বাস্তবায়ন করতে সকল স্থরের জনসাধারণ প্রাশসনকে সহযোগীতা করতে হবে। তিনি করোনাভাইরাসের প্রাদূর্ভাব বিস্তার রোধ করতে প্রত্যেক নাগরিকের দায়িত্ব নিজ নিজ ঘরে থেকে এ রোগ থেকে মুক্ত থাকতে হবে। সরকারের নির্দেশনা মেনে চললে ইনশাআল্লাহ করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব।

তিনি আরও বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন লোকদের মধ্যে প্রচুর ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। গত কয়েকদিনে আমার নির্বাচনী এলাকার একুশটি ইউনিয়নে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও কোম্পানীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এ কার্যক্রম অব্যাহত রাখব।

এসময় বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, সিরাজুল ইসলাম চৌধুরী ও রাজু আহমদ রাজা, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারমান আহমদ জিলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস ও আব্দুল হাই খছরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, বিজন দেবনাথ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হাজী আবু মিয়া, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মইন উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রিকেশ চন্দ্র দে, সাধারণ সম্পাদক লোকমান আহমদ লছমান, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম পংকি, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম, উত্তর ফেঞ্চুগঞ্জ আওয়ামীলীগের সভাপতি দুলা মিয়া, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম মিছলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান ছাদিক প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *