Main Menu

ভারতীয় চকলেট-বিস্কুটের চালান আটক হলেও নেই গ্রেফতার

সিলেটের সীমান্তবর্তী জাফলং থেকে বিপুল পরিমাণ ভারতীয় চকলেট-বিস্কুটের চালান আটক করেছে গোয়েন্দা পুলিশ। যাহার বাজার মূল্য ১ লাখ ৫৭ হাজার ৬৮০ টাকা। তবে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি ডিবি পুলিশ। চোরাকারবারি আগেই অভিযানের টের পেয়ে পালিয়ে যায়।

ডিবি জানায়, বুধবার দিবাগত রাত ২টায় গোয়াইনঘাটের জাফলংয়ের মোহাম্মদপুরে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় আলিফ ষ্টোন ক্রাশারের পিছনের একটি গোদাম থেকে ১ লাখ ৫৭ হাজার ৬৮০ টাকার ভারতীয় চকলেট ও বিস্কুট আটক করে। এ সময় ডিবি পুলিশের উপস্থিত টের পেয়ে ।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (উত্তর)’র ওসি সাইফুল আলম বলেন, এ ঘটনায় পলাতক আসামী লায়েস ও সোহেলের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২ জনকে আসামী করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, সিলেটের সীমান্তপথে চোরাচালান নিয়ে দৈনিক জালালাবাদে “আসছে গরু, ঢুকছে মাদক” এবং “গোয়েন্দা সংস্থার হাতে সিলেটে ৮৬ চোরাকারবারীর তালিকা” এই দুটি সংবাদ সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ১ লাখ ৫৭ হাজার ৬৮০ টাকার ভারতীয় চকলেট ও বিস্কুটের চালান আটক।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *