Main Menu

সিলেট-৩ আসনে এমপি প্রার্থী হচ্ছেন আ’লীগ নেতা আ.স.ম মিছবাহ

সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ যুক্তরাজ্য শাখার প্রধান উপদেষ্টা আ.স.ম মিছবাহ।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শূন্য ঘোষিত সিলেট-৩ আসনের উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে। এই আসনে উপ-নির্বাচনে স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, প্রবাসী সহ স্বতন্ত্র্য ৩ ডজন প্রার্থী নির্বাচনের লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইতিপূর্বে নির্বাচন করার লক্ষ্যে আ.স.ম মিছবাহ নির্বাচনী আসনের উপজেলা, ইউনিয়ন, হাটবাজার সহ বিভিন্ন স্থানে মতবিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন।

এছাড়াও আ.স.ম মিছবাহ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, যুক্তরাজ্যের আওয়ামী যুবলীগ নর্থ লন্ডন শাখার সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী যুবলীগ যুক্তরাজ্য শাখার সাবেক ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ছিলেন।

তিনি ছাত্রলীগ রাজনীতিতে জড়িত থাকার সময় সিলেটের রাজপথে স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলন, বি.এন.পি-জামায়াত সরকার বিরোধী আন্দোলনে ভূমিকা রেখেছেন। তার সাহসী ভূমিকার জন্য আ.স.ম মিছবাহ ষড়যন্ত্র মূলক ১৫/১৬টি মিথ্যা মামলার আসামী হয়ে কয়েকবার কারাভোগ ও নির্মম নির্যাতনের শিকার হন।

আলাপকালে এমপি প্রার্থী ইচ্ছুক আ.স.ম মিছবাহ বলেন, আওয়ামীলীগ রাজনীতি করার সুবাদে সমাজসেবা ও মানব কল্যাণমূলক কাজ করে আসছি। মানুষের খুব কাছে থেকে সেবা ও দোয়া পাওয়ার জন্য সিলেট-৩ আসনে প্রার্থী হতে চাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দল থেকে আমাকে মনোনয়ন দিলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, নেতা বা নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয়, জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। জনসেবাকে ইবাদত হিসেবে গ্রহণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ লালন করে দীর্ঘদিন যাবৎ দলের পক্ষে ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। সিলেট-৩ আসন আওয়ামীলীগের দূর্গ। এ আসনে মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি অসংখ্য উন্নয়ন কাজ করেছেন। আমার বিশ্বাস আওয়ামীলীগের প্রার্থী হিসেবে উন্নয়ন অগ্রযাত্রার প্রতীক নৌকা মার্কা নিয়ে নির্বাচন করলে জনগণ আমাকে মূল্যায়ন করে তাদের খাদেম হিসেবে সেবা করার সুযোগ দিবেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *