Main Menu

শেখ হাসিনা পরিষদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার হলেন সিলেটের বির্তকিত হাসনা হেনা খানম

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ থেকে স্থায়ী বহিস্কার হলেন সিলেট জেলা মহিলা শাখা কমিটির সাবেক সভাপতি মোছাঃ হাসনা হেনা খানম।
গত ১৮ মে কেন্দ্রীয় সভাপতি মনির খান ও সাধারণ সম্পাদক ড. মাহমুদুর রহমান (আনু মাহমুদ) এর নির্দেশে ও উপ দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গির আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মোছাঃ হাসনা হেনা খানমকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ সিলেট জেলা মহিলা শাখা কমিটির গ্রুপিং ও সাংগঠনিক বিরোধী কাজে লিপ্ত থাকার জন্য গত ২৯ এপ্রিল কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান এর সুপারিশক্রমে জেলা মহিলা কমিটি বিলুপ্ত করা হয়েছিল। কিন্তু বিলুপ্ত ঘোষণার পরবর্তীতে সাবেক সভাপতি মোছাঃ হাসনা হেনা খানম কেন্দ্রীয় নেতৃবৃন্দের লক্ষে বিভিন্ন ভাবে সাংগঠনিক কাজে লিপ্ত হয়েছেন, যা আমরা (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) নেতার বিরোধে তিনি গণমাধ্যম ও অনলাইন মিডিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশ করার সাথে হাসনা হেনা জড়িত থাকার সুস্পট প্রমাণের ভিত্তিতে সিলেট জেলা কমিটির সাবেক সভাপতি মোছাঃ হাসনা হেনা খানমকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *