Main Menu

মোগলাবাজারের সতীঘরে যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শাহ মিজানুল হকের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সতীঘর এলাকায় যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শাহ মিজানুল হকের পরিবারের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে করোনা ভাইরাসন জনিত দুর্যোগময় সময়ে কর্মহীন দরিদ্র অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ৪ মে মঙ্গলবার দুপুরে সতীঘর সার্বিক গ্রাম উন্নয়ন সমাবায় সমিতি লিমিটেডের সহযোগিতায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ আইয়ুব হোসেন।

সতীঘর সার্বিক গ্রাম উন্নয়ন সমাবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ মখন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ রুম্মানুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বি ছইদ আলী, চান মিয়া, আরিফ মিয়া, আনোয়ার আলী, খোকন মিয়া, আনোয়ার হোসেন, আব্দুল বাছিত প্রমুখ।

অনুষ্ঠানে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে ময়দা, চিনি, তেল, লবণ, তরল দুধ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠান বক্তারা বলেন, প্রবাসীরা সব সময় মানবিক দিক গুরুত্ব দিয়ে দেশের উন্নয়ন ও মানবসেবামূলক কার্যক্রমের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠির কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আর্থ মানবতার কল্যাণে যুক্তরাজ্য প্রবাসী শাহ মিজানুল হক ও তার পরিবার নিঃস্বার্থে মানবসেবায় ভূমিকা রাখছেন। তিনি বিদেশে থেকেও সর্বদা দেশের গরিব ও দুস্থ মানুষের কথা চিন্তা ভাবনা করেন। রমজান, ঈদ সহ বিভিন্ন দুর্যোগময় সময় সাহায্য সহযোগিতা নিয়ে বঞ্চিত মানুষের পাশে দাঁড়ান। বক্তারা প্রবাসী শাহ মিজানুল হক ও তার পরিবারের মত মানবসেবায় দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *