Main Menu

সিলেটে ১ হাজার দরিদ্রদের মধ্যে সীমান্তিকে’র ইফতার বিতরণ

সীমান্তিক এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেটে ১ হাজার দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

১০ মে সোমবার বিকেলে নগরীর মাছিমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবীর সীমান্তিক কমপ্লেক্সের সামনে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আজহার আলী শেখ।

বক্তব্য রাখেন সীমান্তিকের চেয়ারম্যান অধ্যক্ষ মাজেদ আহমদ, মহাসচিব ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শামীম আহমদ, উপ-নির্বাহী পরিচালক পারভেজ আলম ও কাজী হুমায়ূন কবীর, ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, পরিচালক শিক্ষা আব্দুর রউফ তফাদার, নতুন দিন সীমান্তিকের প্রজেক্ট ম্যানেজার ডাঃ মোঃ রুহুল আমিন, প্রজেক্ট ম্যানেজার ফাতেহা জান্নাত মৌ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আহমদুল হক চৌধুরী বেলাল, সীমান্তিকের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপ পুলিশ কমিশনার আজহার আলী শেখ বলেন, মানবসম্পদ উন্নয়ন ও মানবেতার কল্যাণে নিঃসার্থে সীমান্তিক নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, এই প্রতিষ্টানের কার্যক্রমের মাধ্যমে দেশ ও সমাজে অসংখ্য মানবসম্পদ তৈরী হচ্ছে। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা ডঃ আহমদ আল কবির এর হতে গড়া প্রতিষ্ঠান সীমান্তিক সফল কার্যক্রমের মাধ্যমে বহির্বিশ্বে সুনাম অর্জন করে দেশের ভাবমুর্তি উজ্জ্বল করছে। তিনি সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান সীমান্তিক এর মত সকল প্রতিষ্ঠানকে দেশ জাতি ও মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *