Main Menu

হাওর অঞ্চলে হত-দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রভাষক সুয়েবুর রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্গ হিসেবে খ্যাত সুনামগঞ্জ-“মৎস্য,পাথর, ধান, সুনামগঞ্জের প্রাণ”। হাওর অঞ্চল সুনামগঞ্জের মাটি ও মানুষের মেল-বন্ধনে পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী ধরণিকন্যা শেখ হাসিনা। তাঁর নির্দেশ বাস্তবায়নে ও সরকারের সুনাম বৃদ্ধিতে সুনামগঞ্জের হাওর অঞ্চলে নিজস্ব তহবিল থেকে ২১ এপ্রিল, ২০২১ইং, বুধবার সারাদিন খাদ্য সহায়তাসহ রিলিফ সামগ্রী বিতরণ করেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা দেশকে সচল রাখতে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর প্রচেষ্টায় এ আঁধার অবশ্যই কেটে যাবে। করোনা মহামারীতে সরকারকে সহযোগিতা করার জন্য প্রভাষক সুয়েব জনসাধারণকে অনুরোধ জানান। তিনি জামালগঞ্জ উপজেলা বাজার, সাচনা বাজার, মান্নানঘাট, সুরমাঘাট, ধর্মপাশা উপজেলা বাজার, ইসলামপুর, প্রতাপপুর, মুক্তারপুর, দৌলতপুর, ধারাম খেয়াঘাট, আহমদপুর বাজার, বাদশাগঞ্জ বাজারে গরীব ও অসহায়দের চাল, ডাল, তেল, নগদ টাকা, মাস্ক, জীবানুনাশক সাবান, হেয়ার ক্যাপ বিতরণ করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার জন্য মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব বলেন, ভাটি বাংলার উজ্জল নক্ষত্র মোয়াজ্জেম হোসেন রতন। তিনি হাওর এলাকায় উন্নয়নের বিপ্লব ঘটিয়ে শেখ হাসিনা সরকারের সুনাম বৃদ্ধি করেছেন। যা ইতিহাস হয়ে থাকবে এবং মানুষ চিরদিন মনে রাখবে। তাঁর সুচিন্তিত নির্দেশনায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। তাঁকে সহযোগিতা করে বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনার সরকারের ইমেজ বৃদ্ধি করার জন্য জনগণকে অনুরোধ জানান।

আওয়ামীলীগ নেতা সুয়েবুর রহমানের ছোট ভাই সোহেল আহমেদ সহ রিলিফ কাজে অংশগ্রহন করে সহযোগিতা করেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, জাতীয় শ্রমিকলীগ জামালগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি মনসুর আল ওসমানী বাদল, ধর্মপাশা বাজারের ব্যবসায়ী মোঃ আলীনুর ইসলাম, ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আতাউর রহমান, সেলবরষ ইউপি যুবলীগ সভাপতি মোঃ দুলা মিয়া, পাইকরাটি ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম , জামালগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল জলিল আহমেদ, ব্যবসায়ী মোঃ আমান উল্লাহ, বাদশাগঞ্জ বাজারের ডাঃ জামাল হোসেন, ব্যবসায়ী হারুন মিয়া, পাইকরাটি যুবলীগ নেতা মোঃ বজলুর রহমান, মোঃ জামিরুল মিয়া, বাদশাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শরিফ আহমেদ।

প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সকলকে রমযান মাসের পবিত্রতা রক্ষা করে নামাজ-রোযা কায়েম করা এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারি বিধি নিষেধ মেনে চলাচলের অনুরোধ জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *