Main Menu

সুনামগঞ্জে অসচ্ছল মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিলি করেন আ’লীগ নেতা সুয়েব

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় আঘাতে সমগ্র বিশ্বের মতো বঙ্গবন্ধুর বাংলাদেশেও অর্থনীতির চাকা নাজুক হয়ে পড়ে। রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা তাঁর মেধা, প্রজ্ঞা ও মনন দিয়ে দেশের মানুষের পাশে থেকে দেশকে সচল রাখতে কাজ করে যাচ্ছেন। তাঁর প্রচেষ্টার অংশ হিসেবে ১৮ এপ্রিল, ২০২১ ইং রবিবার দিনভর সুনামগঞ্জে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্ট, পুরাতন বাসষ্ট্যান্ড, কালীবাড়ী, জামাইপাড়া, দিরাই রাস্তা, পাগলাবাজার, ঝাউয়া বাজার, গোবিন্দগঞ্জ বাজারে দরিদ্র ও অসহায়দের মাঝে নগদ টাকা, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার, সিজনাল জ্বর ও সর্দি-জ্বরের ঔষধ, মাস্ক, জীবাণুনাশক সাবান, হেয়ার ক্যাপ বিতরণ করেন ও জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ করে জনগণকে সাহস ও মানসিক শক্তি বৃদ্ধির জন্য প্রচারনা করেন প্রভাষক সুয়েব।

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে সিভিল সার্জন ডাঃ মোঃ শামস উদ্দিনের সাথে মতবিনিময় করেন আওয়ামলীগ নেতা মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব। এ সময় তিনি ডাক্তার, নার্স ও কর্মকর্তাদের খোঁজ-খবর নেন এবং ব্যবহারের জন্য হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার প্রদান করেন। মানুষের সাথে দুর্ব্যবহার না করার অনুরোধ করেন।

বঙ্গবন্ধুর ভাষণের উদ্ধৃতি করে প্রভাষক সুয়েব বলেন, “কার টাকায় ডাক্তার সাব? কার টাকায় সব সাব? জনগণের টাকায় ডাক্তার সাব, জনগণের টাকায় সব সাব, তাদের ইজ্জত দিয়ে কথা বলেন, সম্মান দিয়ে কথা বলেন এবং ভাল ব্যবহার করেন।” করোনা মহামারীতে ঘরে আবদ্ধ না থেকে সকল ডাক্তারগণকে বঙ্গবন্ধুর আদর্শে জনগণের পাশে থেকে সেবার জন্য ডাক্তার, নার্স ও কর্মকর্তাদের অনুরোধ করেন। সকল হাসপাতালে, শিক্ষা প্রতিষ্ঠানে, স্টেডিয়ামে এবং নতুন হাসপাতাল তৈরি করে করোনা ইউনিট চালু করা এবং বাড়ি বাড়ি গিয়ে সবাইকে করোনা ভ্যাকসিনের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

প্রভাষক সুয়েবের সুরক্ষা কার্যক্রমের সাথে জড়িত থেকে সহযোগিতা করেন প্রতিথযশা সাংবাদিক মাসুম হেলাল, কে.জি মানব তালুকদার পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাই, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা আদিত্য চক্রব্রতী সহ প্রমুখ।

মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সুস্ত্যতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন।পবিত্র রমযানে মহান আল্লাহ তায়ালা সকলকে পরিশুদ্ধ হওয়ার তৗফিক দান করেন এবং রমযানুল মোবারক ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *