Main Menu

কুলাউড়া চাঁদাবাজির মামলায় গ্রেফতার ৪

কুলাউড়া সংবাদদাতা :

 

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা নিবাসী জাহাঙ্গীর হোসেনের কাছে ১০ লাখ টাকা চাদা দাবীর মামলায় কুলাউড়া থানা পুলিশের দু’দিনের এক ঝটিকা অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায়ের সার্বিক দিক নির্দেশনায় কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ভুইয়ার নেতৃত্বে পুলিশ সফল অভিযান চালিয়ে আসামীদের মধ্যে ৪জন কুখ্যাত চাদাবাজকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত রুহেল, রকি, ফাহিম ও সালাহ উদ্দিনকে শনিবার মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।
মামলার বাদী পৃথিমপাশা ইউনিয়নের কানিকিয়ারী নিবাসী ভুক্তভোগী জাহাঙ্গীর হোসেন গত বুধবার মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়েরকৃত মামলায় অভিযোগ করেন একই এলাকার পাশ্ববর্তী বাড়ীর রুয়েল হোসেন গং তার মালিকানাধীন ভুমি জোরপুর্বকভাবে দখল করার জন্য গত ১৮ মার্চ সকালে বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়-ক্ষতিসহ কয়েকজনকে আহত করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে থানায় মামলা রয়েছে। এমতাবস্থায় ভুমির পাকা দেয়াল নির্মাণের কাজ শুরু করলে রুয়েল গং বিভিন্ন বাধা-বিপত্তি প্রদান করে। এক পর্যায়ে তার কাছে ১০ লাখ টাকা চাদা দাবী করে। অন্যথায় উক্ত ভু-সম্পত্তি ভোগ দখল করতে পারবে না বলে প্রাণে হত্যার হুমকি প্রদান করছে।

উক্ত মামলার প্রেক্ষিতে কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ভুইয়ার নেতৃত্বে পুলিশ গত শুক্রবার ও শনিবার দু’দিনব্যাপী উপজেলার বিভিন্নস্থানে এক সাঁড়াশি অভিযান চালিয়ে কুখ্যাত চাদাবাজ কানিকিয়ারি নিবাসী দিলদার মিয়ার পুত্র রুয়েল হোসেন, পৃথিমপাশা নিবাসী আব্দুল জব্বার এর পুত্র রকি আহমদ ও পারভেজ মিয়ার পুত্র ফাহিম আহমদ এবং কাদিপুর ইউনিয়নের মনসুর নিবাসী মৃত আলাল উদ্দিনের পুত্র সালাহ উদ্দিন আহমদ খোকনসহ ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসআই মাসুদ আলম ভুইয়া জানান মামলার অপর আসামীদের গ্রেফতারে জোর পুলিশী অবিযান অব্যাহত রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *