Tue. Apr 7th, 2020

Sylhetamarsylhet.com

Online News Paper

লক ডাউন নিশ্চিত করতে মাহমুদ উস সামাদ চৌধুরীর বিভিন্ন স্থান পরিদর্শন

সিলেট-৩ আসনের এমপি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী ২৬ মার্চ, বৃহস্পতিবার নির্বাচনী এলাকার (দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ – বালাগঞ্জ) এলাকার ফেঞ্চুগঞ্জ বাজার, সার কারখানা বাজার, মোগলাবাজার, রাখালগঞ্জ বাজার, চৌধুরী বাজার, ইলাইগঞ্জ বাজার, চন্ডিপুল, চকের বাজার, কলাবাগান বাজার, জালালপুর, লালাবাজার, নাজির বাজার, বালাগঞ্জবাজার এলাকা সরকার ঘোষিত লক ডাউন নিশ্চিত করার লক্ষে পরিদর্শন করেন। এ সময় তিনি বিভিন্ন হাট-বাজারে অযথা ঘুরাফেরা না করা জন্য জনসাধারনকে সরকারের নির্দেশ পালন করার আহবান করেন। এছাড়া তিনি নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের পরামর্শ দেন। সরকারি নিয়ম-নীতি ব্যবসায়ীরা মেনে চলায় ব্যবসায়ীদের প্রতি ধন্যবাদ জানান।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী তার নির্বাচনী এলাকায় নিয়োজিত সরকারি কর্মকর্তা ও আইন-শৃংখলা বাহিনীর যথাযথ ভাবে দায়িত্ব পালন করায় তাদেরকেও ধন্যবাদ জানান।

এছাড়াও মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি তার নির্বাচনী এলাকায় বিদেশ থেকে আসা প্রবাসীদেরকে সরকারী নির্দেশনা মেনে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন থাকার পরামর্শ দেন। করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন থেকে আতংকিত না হওয়ার জন্য আহবান জানান।

তিনি দেশের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের মজুদ যথেষ্ট রয়েছে। দেশে খাদ্যের কোন ঘাটতি নেই। করোনা ভাইরাসের অজুহাতে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম বৃদ্ধি না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান করেন।