Mon. Apr 6th, 2020

Sylhetamarsylhet.com

Online News Paper

বেগম খালেদা জিয়া মুক্তি সরকারের উত্তম সিদ্ধান্ত : দেশের কর্মরত সকল ডাক্তারকে সমানভাবে নিরাপত্তা দেওয়া উচিত— এডভোকেট আব্দুর রকিব

২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর আইনজীবী মাওলানা আব্দুর রকিব এডভোকেট এক বিবৃতিতে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য জাতি উদ্বিগ্ন ছিল। জাতির চরম সংকটকালে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি প্রদান করার সিদ্ধান্ত একটি উত্তম কাজ।

সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে একটি উত্তম সিদ্ধান্তের মাধ্যমে বেগম জিয়াকে মুক্তি দিয়ে জাতীয় ভাবে প্রশংসা অর্জন করেছেন।

বর্তমান পরিস্থিতিতে চিকিৎসা বিভাগকে দক্ষ এবং নিরাপদ করে গড়ে তুলা উচিত। কেবল সরকারি হাসপাতালে ডাক্তারগণকে পার্সোনাল প্রটেকশন ইকুইমেন্ট (পিপিই) প্রদান না করে সরকারি, বে-সরকারি দেশে কর্মরত সকল ডাক্তারগণকে সমান নিরাপত্তা সামগ্রী প্রদান করা উচিত।

মাওলানা রকিব বিবৃতিতে আরো বলেন, দেশের সকল মসজিদ পবিত্র জুম্মার নামাজ ও পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে চালু রেখে দেশ ও জাতির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাতের ব্যবস্থা করা উচিত।