Main Menu

হাওরপাড়ের বাতিঘর শেখ হাসিনা’র নৌকায় ভোট দিন—- আওয়ামী লীগ নেতা সুয়েবুর রহমান

বিদ্যা নগরী সুনামগঞ্জে আনন্দের জোয়ার বইছে। টাংগুয়ার হাওরের উত্তাল জলরাশির ঢেউয়ের তালে তালে মাতোয়ারা ও উদ্ভাসিত সুনামগঞ্জবাসী। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল, টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন করে আলোকিত মানুষ গড়তে শিক্ষার শহর হিসেবে সুনামগঞ্জকে অধিষ্ঠিত করেন আমাদের হাওর পাড়ের বাতিঘর প্রধানমনত্রী শেখ হাসিনা।

মরহুম জনবান্ধব নেতা আয়ূব বখত জগলুলের পরিবার যেন রাজনীতির পাঠশালা, সনামগঞ্জের মানুষের আশা-ভরসার একমাত্র ঠিকানা হিসেবে এ পাঠশালার পরীক্ষিত গর্বিত সন্তান, স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, নাদের বখত্-কে পুনরায় নগর পিতা মনোনয়নের জন্য নৌকার কাণ্ডারী বেছে নেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। তাঁর গুণ- কীর্তন প্রসারে ও জনবান্ধব পরিবেশ গড়ে তুলতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

১৩ জানুয়ারী বুধবার সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট, তেঘরিয়া, আরপিন নগর, লঞ্চঘাট, মধ্যবাজার, মেজর ইকবাল রোড, বাসা-বাড়ি, দোকান-পাঠ ও বিপণী বিতানে লিফলেট বিতরণ, পথসভা ও গণসংযোগ করেন।

গণসংযোগকালে প্রভাষক সুয়েবুর রহমান বলেন, হাওরবাসীর প্রধান ভরসা নৌকার গণজোয়ার উঠেছে। নৌকার পালে হাওয়া লেগছে। সকল ষড়যন্ত্র জনতার উত্তাল জোয়ারে ভেসে যাবে। নৌকাকে কোন ষড়যন্ত্র করে আটকানো যাবেনা। সকল অশুভ শক্তির বিনাশ ঘটিয়ে বিপুল ভোটে নৌকার বিজয় হবে ইনশাল্লাহ। আগামী ১৬ জানুয়ারী, শনিবার নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোবল বৃদ্ধি ও তাঁর সরকারকে শক্তিশালী করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

সুয়েবুর রহমান সুয়েবের নৌকার নির্বাচনী প্রচার দলের সঙ্গী হয়ে ভোটারদের দৃষ্টি আকৃষ্ট করেন এবং নির্বাচনের পরিবেশকে উৎসবমুখর ও প্রাণবন্ধ করতে জনগণকে উৎসাহ ও প্রেরণা দিয়ে সহযোগিতা করেন। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান সমছু, বীর মুক্তিযোদ্ধা রেনু মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, দৈনিক সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক কে.জি মানব তালুকদার, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মোহাম্মদ মোস্তফা উদ্দিন প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *