Main Menu

সুনামগঞ্জের সুনাম বৃদ্ধিতে নৌকা মার্কায় ভোট দিন—- আওয়ামী লীগ নেতা সুয়েব

হাছন রাজা, রাধা রমণ, বাউল সম্রাট শাহ্ আব্দুল করিম, শ্রীচৈতণ্য দেবের লীলা ভূমি সুনামগঞ্জের কৃতিসন্তান বর্ষীয়ান জননেতা সাবেক মেয়র আয়ূব বখত্ জগলুলের হাতেই রাজনীতির হাতে খড়ি তাঁর অনুজ নন্দিত ও গণমানুষের নেতা নাদের বখত্-কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ পৌরসভার মেয়র পদে নগর পিতা নির্বাচিত করার জন্য জনতার নৌকা তাঁকে উপহার দেন।

প্রধানমন্ত্রীর সুনাম ও সম্মান বৃদ্ধি করার লক্ষ্যে নৌকাকে বিজয়ী করতে ১২ জানুয়ারী মঙ্গলবার দিনভর নৌকা মার্কায় ভোট চেয়ে সুনামগঞ্জ শহরের কাজীর পয়েন্ট, বিহারী পয়েন্ট, উকিল পাড়া, মোহাম্মদপুর, ষোলঘর পয়েন্ট, জামাইপাড়া, মেজর ইকবাল রোড, কালীবাড়ী পয়েন্ট, পুরাতন বাসস্ট্যান্ড, নতুন বাসস্ট্যান্ড, বিভিন্ন বাসা-বাড়ী, পাড়া-মহল্লা, চায়ের দোকান, মুদি দোকান ও বিপণি বিতানে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক ও সিলেট মদনমোহন কলেজের প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

নির্বাচনি প্রচারণায় প্রভাষক সুয়েবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের বিশাল উন্নয়ন করেছেন। সুনামগঞ্জকে মডেল অত্যাধুনিক শহর হিসেবে গড়ে তুলেছেন। রাস্তা-ঘাট, আব্দুজ জহুর সেতু তৈরি ও হাওরে উড়াল সেতু, সুনামগঞ্জ-নেত্রকোণা সড়কের প্রকল্প গ্রহন করে হাওরকে শহরে পরিণত করার চেষ্টা অব্যাহত রেখেছেন। তিনি আমাদের হাওরের বন্ধু, নৌকা উন্নয়নের প্রতীক, হিসেবে আগামী ১৬ জানুয়ারী শনিবার নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রধানমনত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করা এবং তাঁর হাতকে আরো শক্তিশালী করার জন্য জনগণকে অনুরোধ করেন।

প্রভাষক সুয়েবের সাথে থেকে নৌকার নির্বাচনী প্রচারে অংশগ্রহন করে নির্বাচনী প্রচারণাকে আনন্দময় ও উৎসব মুখর করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মফিজুল হক, জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির, কে.জি মানব তালুকদার, আনসার-ভিডিপি’র উপ-পরিচালক (অবঃ) মোঃ আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল খালিক, জেলা কৃষক লীগের সিনিয়র সদস্য অরুণ চন্দ্র দে, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মোঃ আলভী আল আদিব সারজিল, মোঃ মোস্তফা উদ্দিন, সুনামগঞ্জ ছাত্রলীগ নেতা রিয়াদ তালুকদার, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা তানভীর আহমদ জনি, শরীফ আহমদ মনির সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *