Main Menu

দেশের জ্যেষ্ঠ সাংবাদিক মিজানুর রহমান খান ও স্যার ফজলুল হকের মৃত্যুতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের শোক

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র আইনজীবী নাছির উদ্দিন, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ হোসেন এক বিবৃতিতে দেশের বিশিষ্ট সাংবাদিক সর্বাধিক প্রচারিত জনপ্রিয় দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান ও সিলেট নগরীর তাঁতীপাড়াস্থ দি এইডেড হাইস্কুলের প্রাক্তন প্রবীণ শিক্ষক, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফজলুল হক স্যারের মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও জনদুর্ভোগ, দেশের বিভিন্ন সংকট সমাধানে তার লেখনি জাতিকে দিক নির্দেশনা দিয়েছে। সাংবাদিকতার মধ্যে তিনি ছিলেন এক পথিকৃত সাংবাদিক। নীতির প্রশ্নে তিনি ছিলেন আপোষহীন। সচেতন জনগণ তাকে কোনোদিন ভুলবে না।

অন্যদিকে দি সিলেট এইডেড হাইস্কুলের প্রাক্তন প্রবীণ শিক্ষক সিলেট গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ফজলুল হকের মৃত্যুতে সিলেটবাসী মানুষ গড়ার অন্যতম এক কারিগর ও একজন ধর্ম প্রাণ, সৎ জনপ্রতিনিধি-কে হারালো।
নেত্রবৃন্দ এই নেত্রিদয়ের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পপরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ শোকবার্তায় কৃতিমান দু’মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *