Main Menu

বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটিতে সহ সাধারণ সম্পাদক মাসুদ ও সদস্য সালেহ

শিক্ষা কাজের লড়াই-সংগ্রাম-গৌরব-ঐতিহ্য রাজপথে সাহসী সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী ২০তম জাতীয় সম্মেলনে কাজী আব্দুল মোতালেব জুয়েলকে সভাপতি ও অতুলন দাস আলোকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র মৈত্রীর নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

গতকাল বুধবার (৩০ডিসেম্বর২০) রাতে ছাত্র মৈত্রীর দু’দিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলনের শেষ দিনের কাউন্সিল অধিবেশনে নির্বাচিত হন তারা। ৫৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন অদিতি আদৃতা সৃষ্টি।

গত মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে সম্মেলন উদ্বোধন করেন অধ্যাপক মেসবাহ কামাল। বিদায়ী সভাপতি ফারুক আহমেদ রুবেলের সভাপতিত্বে ও কাজী আব্দুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, পলিটব্যুরোর সদস্য নূর আহমদ বকুল সহ সাবেক বর্তমান নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

পরে দ্বিতীয় অধিবেশনে সংগঠনের কেন্দ্রীয় ও দেশের সব শাখার সাংগঠনিক ও রাজনৈতিক বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা করা হয়। সম্মেলনের দ্বিতীয় দিনে গতকাল কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সিলেট জেলার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মাসুদ রানা চৌধুরীকে নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক করা হয় ও সিলেট জেলা কমিটি নবনির্বাচিত সাধারণ সম্পাদক সালেহ আহমেদকে কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয় এবং মৌলভীবাজারের জন্য সংরক্ষিত একটি সদস্য সংখ্যা ফাঁকা আছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *