Main Menu

জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দক্ষতার কারণে দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করে উপকৃত হচ্ছেন। তিনি বলেন, যাঁরা নিঃস্বার্থে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন, তাঁরা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁদেরকে আমরা আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবো। তিনি স্বাধীনাতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানানোর আহবান জানান।

আবু জাহিদ গত ২৭ ডিসেম্বর রোববার সন্ধ্যায় জালালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মহান বিজয় দিবস উপলক্ষে জালালাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জালালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আব্দুল মালিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য তপন চন্দ্র পাল।

ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার আলম কয়ছর ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মীর মতিউর রহমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নেছারুল হক বুস্তান, সাংগঠনিক সম্পাদক শাহ আব্দুল মুমিন গেদা, তথ্য ও গবেষণা সম্পাদক আরশ আলী, আওয়ামীলীগ নেতা শাহ মকদ্দছ আলী, আশিক আলী, সিলেট জেলা তাতীলীগের সদস্য আলী আহমদ, ছাত্রলীগ নেতা সৈয়দ আলী আহমদ ইমানী, রাজা মিয়া প্রমুখ।

যুবলীগ নেতা আবুল হোসেন এর পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *