Main Menu

জুড়ীতে ডিজিটাল দিবস উদযাপন

মৌলভীবাজারের জুড়ীতে চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন চিত্রাংকন প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা/বিতর্ক প্রতিযোগিতা, সেমিনার, পুরস্কার ও মাস্ক বিতরণ করা হয়।
১ থেকে ৮ ডিসেম্বর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ১ম ধেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে “আমার তুলিতে ডিজিটাল বাংলাদেশ’ চিত্রাংকন প্রতিযোগিতা এবং মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত বিষয়সমূহের উপর উপস্থিত বক্তৃতা/বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদে প্রজেক্টরের মাধ্যমে দিবসের মূল অনুষ্ঠান প্রচার করা হয়।

সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্র্মকর্তা আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ‘৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রনজিতা শর্মা।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান, উপজেলা কৃষি কর্র্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন, মাধমিক শিক্ষা কর্মকর্তা গোলাম সাদেক, শিক্ষা কর্মকর্তা মন্তোষ কুমার দেবনাথ, মেডিকেল অফিসার ডাঃ ইমরান হোসাইন, পিডিবি’র উপসহকারী প্রকৌশলী আনসারুল কবির, জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *