Main Menu

হবিগঞ্জ জেলা ছাত্রদল নেতা প্রভাষক সাদিরুজ্জামান খান  জুসেফের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি প্রভাষক সাদিরুজ্জামান খান জুসেফ (৩৩) ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ নভেম্বর ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ৩ ডিসেম্বর বৃহস্পতিবার বাদ মাগরিব বানিয়াচং জনাব আলী সরকারি কলেজ মাঠে ২য় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে জুসেফের লাশ দাফন করা হয়।

বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের মধুখানী মহল্লার মরহুম বশিরুজ্জামান খানের ছেলে, মানবাধিকার কমিশন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাদিরুজ্জামান খান জুসেফ এর জানাযার নামাজের প্রাক্কালে মরহুমের জীবনী নিয়ে আলোচনা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছিত আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নকিব ফজলে রকিব মাখন। জানাযার নামাজে রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মুসল্লিগণ অংশ গ্রহণ করেন।

ডা. জীবন বলেন, সাদিরুজ্জামান খান জুসেফ বিএনপির নিবেদিত কর্মী ছিল। সে একজন মজলুম ছাত্রনেতা ছিলো। তাকে হারিয়ে দল একজন নিবেদিত প্রাণ কর্মীকে হারিয়েছে।

উল্লেখ্য, গত জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনকালে দুর্বৃত্তরা তাকে নির্মমভাবে পিটিয়ে আহত করে। দীর্ঘ দিন চিকিৎসার ফলে সুস্থ হলেও নিয়মিত চিকিৎসা নিতে হতো তাকে। কিছুদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের একটি হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাদিরুজ্জামান খান জুসেফ শেষ নিঃশ^াস ত্যাগ করেন।

নেতৃবৃন্দ মরহুম সাদিরুজ্জামান খান জুসেফ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *