Main Menu

ভাস্কর্য প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদ সিলেটের প্রতিবাদ সভা

ভাস্কর্য প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদ সিলেট এর প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল পুলিশ করতে না দেয়ায় ২৭ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা স্থানীয় মসজিদে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা ও দোয়া করে কর্মসূচি সমাপ্ত করেন সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।

ভাস্কর্য প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি মুহাদ্দিস মাওলানা মাসুক আহমদ সালামির সভাপতিত্বে ও প্রতিষ্ঠাকালীন সেক্রেটারি মাওলানা মুফতি ফয়জুল হক জালালাবাদী ও প্রতিষ্ঠাকালীন প্রচার সম্পাদক মাওলানা আসলাম রহমানী’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মাওলানা হাফিজ নওফল আহমদ, মাওলানা আব্দুন নূর, মাওলানা আব্দুল্লাহ ফারুক, হাফিজ মাওলানা রইস উদ্দীন, মাওলানা আছাদ উদ্দীন, মুফতী খাব্বাব আহমদ, মাষ্টার আতাউর রাহমান, মাওলানা আব্দুল করিম, মাওলানা আবুবকর, মাওলানা হাফিজ হাবিবুর রাহমান প্রমুখ।

বক্তারা ঈমানী দায়িত্ব পালনে পুলিশ প্রশাসনের বাধাকে ধর্মীয় ও নাগরিক অধিকার প্রয়োগে হস্তক্ষেপ উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন- সিলেট নগরীতে কোন ভাস্কর্য্য নির্মাণ করতে দেয়া হবেনা। আগামীতে প্রতিবাদী জনতার তুড়ে সকল বাধার প্রাচীর ভেঙে যাবে ইনশাল্লাহ। সভায় প্রতিটি পাড়া মহল্লায় ভাস্কর্যের পরিণাম ও এর প্রতিরোধে করণীয় সম্পর্কে সকল মুসলমানদের সচেতন করার আহবান জানানো হয়। বক্তারা বলেন, এটা কোন দলীয় রাজনৈতিক আন্দোলন নয়। এটা হচ্ছে ঈমানদারদের ইমান পরিপন্থী কাজের বিরুদ্ধে মুসলমানদের জাহান্নামের আযাব থেকে বাঁচানোর তাগিদে দরদী আন্দোলন।

সভা শেষে সংক্ষিপ্ত মোনাজাতে মুহাদ্দিস মাওলানা মাসুক আহমদ সালামী সকল মুসলমানদের শিরক জনিত কারণে আল্লাহর আযাব ও গজব থেকে হেফাজত থাকার ও তা প্রতিরোধ করার তৌফিক কামনা করে মোনাজাতে পরিচালনা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *